1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
অবরোধের সমর্থনে ভোলায় মশাল জ্বালিয়ে বিক্ষোভ মিছিল - ভোলা প্রতিদিন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

অবরোধের সমর্থনে ভোলায় মশাল জ্বালিয়ে বিক্ষোভ মিছিল

  • প্রকাশের সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

বিএনপিসহ সমমনা দল ও জোটের ডাকা নবম ধাপের ৪৮ ঘন্টা অবরোধ কর্মসূচির সমর্থনে ভোলায় মশাল জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

রবিবার (৩ নভেম্বর) রাত ৮টার দিকে ইলিশা সড়কে পৌর বাপ্তা বাসস্ট্যান্ড থেকে বের হয়ে বোর্ডের ঘর পর্যন্ত এই মশাল মিছিল অনুষ্ঠিত। মশাল মিছিলে নেতৃত্ব দেন জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ্ব মোঃ রাইসুল আলম।

মিছিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি যুগ্ম আহবায়ক বশির হাওলাদার সদস্য ইয়ারুল আলম লিটন, আকতার ফারুক বাচ্চু, মোঃ মহাসিন, জেলা সেচ্ছাসেবক দলের সহ সভাপতি মোঃ রবিন চৌধুরী, লুকু চৌধুরী, যুগ্ম সম্পাদক সফিকুল ইসলাম,ভোলা সদর উপজেলা যুবদল নেতা বিলাল হোসেন, জহির, আলমগীর, শামীম, ইব্রাহিম দেওয়ান, আল-আমিন, ভোলা জেলা ছাত্রদল নেতা নূর মোহাম্মদ রুবেল, সালাউদ্দিন, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ ইব্রাহিমসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

এদিকে একই সময় ভোলা-চরফ্যাশন সড়কের উকিলপাড়া এলাকায় আরো একটি মশাল মিছিল বের করে জেলা যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

এ সময় নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও তফসিল বাতিল করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেওয়ার দাবি জানান। এছাড়াও সরকার তড়িঘরি করে যে তামাশার নির্বাচন করতে চাচ্ছে তা কোনোদিনও হতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দেন নেতাকর্মীরা।

এদিকে হঠাৎ করে মশাল জ্বালিয়ে বিক্ষোভ মিছিল শুরু হওয়ায় শহরে যান চলাচলে কিছুটা ব্যঘাত ঘটে। পরে সেখানে দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা তৎপর হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন। তবে পুলিশ মশাল মিছিলকারীদের ধাওয়া দেওয়ার আগেই মিছিলকারীরা সটকে পড়েন।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page