1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলা-বরিশাল সড়কে স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিল - ভোলা প্রতিদিন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলা-বরিশাল সড়কে স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিল

  • প্রকাশের সময় : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

বিএনপির ডাকা সর্বাত্মক অবরোধের সমর্থনে ভোলা- বরিশাল সড়কে মশাল মিছিল করেছে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় সরকারের পদত্যাগের একদফা দাবিতে বিএনপির ডাকা নবম দফার অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে ভোলা-বরিশাল সড়কে মশাল মিছিল ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।মিছিলটি পরানগঞ্জ বাজার থেকে বের হয়ে ভেদুরিয়া ফেরিঘাট গিয়ে শেষ হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরীর নেতৃত্বে মশাল মিছিলে অংশগ্রহন করেন জেলা স্বেচ্ছাসেবক দল সহ সভাপতিজাকির হোসেন মনির,লুকু চৌধুরী,যুগ্ন সম্পাদক কামাল মোল্লা, দপ্তর সম্পাদক এইচ আর সুমন, পৌর সেচ্ছাসেবক দল নেতা সাদ্দাম হাসান সহ ভোলা জেলা ও উপজেলা,পৌর এবং ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মী বৃন্দ।

মিছিল পরবর্তী এক পথসভায় মুনতাসির আলম রবিন চৌধুরী বলেন, একতরফা নির্বাচনের নীল নকশা বাস্তবায়নের জন্যই এ তফসিল।  জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে দেশনায়ক জনাব তারেক রহমানের নেতৃত্বে মুক্তিকামী জনতা জেগে উঠেছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা সর্বাত্মক অবরোধ চালিয়ে যাবে।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page