1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় অবরোধের সমর্থনে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল - ভোলা প্রতিদিন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় অবরোধের সমর্থনে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল

  • প্রকাশের সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ২৩৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

আওয়ামী সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিএনপির ডাকা ১০ম ধাপের অবরোধের সমর্থনে ভোলায় বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল, যুবদল ও সেচ্ছাসেবক দল।

বুধবার (৬ নভেম্বর)  দুপুরে ভোলা জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিনের নেতৃত্বে মিছিলটি ভোলা-চরফ্যাশন সড়কের রূপসী সিনেমা হলের সামনে  থেকে শুরু হয়ে রোডর্স অফিসের সামনে সাময়িক রাস্তা অবরোধের মাধ্যমে শেষ হয়।

মিছিল অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা যুবনেতা ওমর ফারুক, আশরাফুল আলম ফিরোজ, বাপ্পি,জেলা ছাত্রদল নেতা নূর মোহাম্মদ রুবেল, বশির খন্দকার, সদরথানা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নজরুল, পৌর সদস্য সচিব মাইনুউদ্দিন হাওলাদার প্রমুখ।

মিছিল শেষে নেতাকর্মীরা কিছুক্ষণ রাস্তা অবরোধ করেন। এ সময় তারা সরকার পতনের আন্দোলনে অংশগ্রহণকারী প্রতিটি মানুষকে ধন্যবাদ জানিয়ে এই সরকারের অধীনে পাতানো নির্বাচন দেশবাসীকে বর্জন করার আহ্বান জানান।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page