1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
বিএনপির অবরোধ সফল করতে ভোলায় বিভিন্ন স্থানে বিএনপির মিছিল - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বিএনপির অবরোধ সফল করতে ভোলায় বিভিন্ন স্থানে বিএনপির মিছিল

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ১১৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :- সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে বিএনপির ডাকা দ্বাদশ দফার সকাল-সন্ধ্যা অবরোধ সফল করতে ভোলায় বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা। শনিবার (২৩ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে জেলা বিএনপি সদস্য সচিব আলহাজ্ব মোঃ রাইসুল আলমের নেতৃত্বে একটি মিছিল শহরের সার্কুলার রোড থেকে শুরু হয়ে বরিশাল দালানের সামনে গিয়ে শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক বশির হাওলাদার, সদস্য আবু নোমান মোহাম্মদ শফিউল্লাহ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবদুল কাদের সেলিম,জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক তানভির তালুকদার,সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ রাসেল,পৌর আহবায়ক জাকারিয়া মন্জু,সদস্য সচিব জাকারিয়া বেলাল প্রমুখ।

একই সময়ে ইলিশা সড়কের পৌর বাপ্তা বাসস্ট্যান্ড এলাকায় অবোরধ সফল করতে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কবির হোসেন ও আহ্বায়ক কমিটির সদস্য ইয়ারুল আলম লিটন নেতৃত্ব মিছিল করেছে যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

অন্যদিকে ভোলা-চরফ্যাশন সড়কের যুগীরঘোল ও উকিলপড়া এলাকায় অবোরধ সফল বিক্ষোভ মিছিল করে বিএনপির নেতাকর্মীরা। মিছিলে নেতৃত্ব দেন ভোলা সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন ও পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মনির। মিছিলটি পুরাতন যুগিরঘোল থেকে শুরু হয়ে উলিকপাড়া নিজাম হাসিনা ফাউন্ডেশন গেইট গিয়ে শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য বেলাল কমিশন,ভোলা জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিন, জেলা যুবদল নেতা ওমর ফারুক, সেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক শফি, জেলা ছাত্রদল নেতা নূর মোহাম্মদ রুবেল ,বশির খন্দকার , পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ ইব্রাহিম,উপজেলা ছাত্রদলের সদস্য তারেক শিকদারসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page