1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত। - ভোলা প্রতিদিন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়

ভোলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত।

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার:-

ভোলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ ডিসেম্বর শুক্রবার রাতে শহরে জাহানারা আর্কেটের দোতালায় এ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট নজরুল হক অনুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন
প্রেসক্লাব সাধারণ সম্পাদক শামস-উল- আলম মিঠু।

টানা তিন ঘন্টা ব্যাপী চলা সভায় বিগত বছরে ক্লাবের কার্যক্রম, এজিএম ও পিকনিক নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

এ সকল বিষয়ে প্রেসক্লাব সভাপতি ও সম্পাদকসহ ক্লাবের অন্যান্যদের মধ্যে ক্লাবের সহ-সভাপতি ওমর ফারুক, যুগ্ম সম্পাদক শিমুল চৌধুরী, কোষাধক্ষ্য ইউনুছ শরীফ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক এইচএম নাহিদ, পাঠাগার সম্পাদক এইচ এম জাকির, সাহিত্য ও সাংস্কৃত সম্পাদক এম রহমান রুবেল, নির্বাহী সদস্য আলামিন শাহরিয়ার ও মোহাম্মদ আলী জিন্না রাজিব সহ সকলের উপস্থিতিতে আগামী দিনগুলোতে করণীয় বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া ৩০ ডিসেম্বর শনিবার রাত ৭ টায় ভোলার খেয়াঘাট এলাকার বেবিল্যান্ড শিশু পার্কে প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও নৈশ ভোজের সিদ্ধান্ত গৃহীত হয়।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page