1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় বিএনপি নেতা মিন্টু মোল্লার রুহের মাগফিরাত কামনায় দোয়া। - ভোলা প্রতিদিন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় বিএনপি নেতা মিন্টু মোল্লার রুহের মাগফিরাত কামনায় দোয়া।

  • প্রকাশের সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৪ বার পঠিত

মোঃ আরিয়ান আরিফ।।

ভোলা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও বাপ্তা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম শাজাহান মিন্টু মোল্লার রহুের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠান হয়েছে। রবিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা বিএনপির কার্যালয়ে ভোলা জেলা বিএনপির উদ্যোগে এই দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হারুন অর রশীদ ট্রুম্যান, সিনিয়র সদস্য আলহাজ্ব আমিন খান, ভোলা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক লিয়াকত আলী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, জেলা কৃষকদলের সভাপতি আব্দুর রহমান সেন্টু, পৌর বিএনপির প্রচার সম্পাদক আসাদ খোকন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদারসহ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দোয়া ও মিলাদ পরিচালনা করেন বড় জামে মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা মোঃ নুরে আলম। মিলাদ ও দোয়ায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো ও বিএনপি নেতা শাজাহান মিন্টু মোল্লার, ভোলায় নিহত স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম, ছাত্রদলের সভাপতি নূরে আলমের রুহের মাগফেরাত কামনা করা হয়। সেই সাথে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়।

গত ১৯ ডিসেম্বর ঢাকার বক্ষব্যাধি হাসপাতালে ৭০ বছর বয়সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মরহুম শাজাহান মিন্টু মোল্লা।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page