1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল, পুলিশের ধাওয়া। - ভোলা প্রতিদিন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়

ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল, পুলিশের ধাওয়া।

  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪
  • ৩৩২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে ভোলায় বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও এর অঙ্গ সংগঠন। এক পর্যায়ে পুলিশ ধাওয়া দিলে পুলিশের দিকে ইট-পাটকেল ছোড়ে তারা। এতে শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

শুক্রবার বাদ জুমা জেলা বিএনপির উদ্যোগে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ বিভিন্ন সহযোগী সংগঠনের শতাধিক নেতা কর্মী মিছিলে অংশ নেয়।

মিছিলটি উকিল পাড়া নিজাম হাসিনা চক্ষু হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে সদর রোডের দিকে যাচ্ছিল। একপর্যায়ে উকিল পাড়া বাসমালিক সমিতির অফিসের সামনে এলে পুলিশ মিছিলকারীদের ধাওয়া করে। এ সময় পুলিশের সাথে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপির পাঁচজন আহত হয় বলে জানা গেছে।

পুলিশ জানায়, তাদের উপস্থিতি টের পেয়ে মিছিলকারীরা পালিয়ে যায়। কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন ভোলা থানার ওসি মনির হোসেন মিয়া।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page