1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় নূরে আলমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে পৌর ছাত্রদলের দোয়া মাহফিল - ভোলা প্রতিদিন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়

ভোলায় নূরে আলমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে পৌর ছাত্রদলের দোয়া মাহফিল

  • প্রকাশের সময় : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ২৮৯ বার পঠিত

মোঃ আরিয়ান আরিফ:

ভোলায় জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলমের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভোলা পৌর ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভা আয়োজন হয়েছে।শনিবার (৫ আগস্ট) সন্ধ্যায় জেলা বিএনপির কার্যালয়ে এই দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দোয়া পূর্বক আলোচনা সভায় ভোলা পৌর ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া মঞ্জুর সভাপতিত্বে ও সদস্য সচিব জাকারিয়া বেলালের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলমগীর, বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সদস্য রাইসুল আলম, যুগ্ম আহ্বায়ক হারুনর রশীদ ট্রুম্যান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, নুরে আলম জনগণের অধিকার আদায়ের জন্য নিজের জীবন দিয়ে যে ত্যাগ শিকার করেছেন আমরা তা বৃথা যেতে দেব না। গণআন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে মানুষের অধিকার ফিরিয়ে দেব।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাফিউর রহমান কিরন,যুগ্ম আহ্বায়ক মো. হুমায়ুন কবির সোপান, এনামুল হক,বশির হাওলাদার, মো. কবির হোসেন,সদস্য ইয়ারুল আলম লিটন, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল, সেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, সহ-সভাপতি মুনতাসীর আলম রবিন চৌধুরী, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, জেলা শ্রমিক দলের সভাপতি শহিদুল আলম মানিক,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আল-আমিন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম শরিফ,জেলা ছাত্রদল নেতা নূর মোহাম্মদ রুবেলসহ ভোলা পৌর সকল ওয়ার্ড ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে, জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম ও সেচ্ছাসেবকদলের নেতা আব্দুল রহিমের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ দলের নেতাকর্মীর জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

দোয়া মোনাজাত পরিচালনা করেন বড় জামে মসজিদের পেশ ইমাম নূরে আলম।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page